1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৩:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
সাংবাদিক মামুনকে গাড়ি চাপা দিয়ে হত্যার চেষ্টা ঈদগাঁওতে নানা আয়োজনে থানা পুলিশের ৭ই মার্চ পালিত মহেশখালী থানা পুলিশের আয়োজনে কেক কেটে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত মহেশখালীতে সরকারী ভাবে ঘর দেওয়ার নামে ২১ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ,আটক ০১ দিব রক্ত বাচঁবে প্রাণ, স্বেচ্ছায় করিব রক্ত দান মহেশখালী-কক্সবাজার নৌ-পথে স্পিড বোট চালক- দের নিয়ে যাত্রীদের নিরাপত্তা,বিষয়ক প্রশিক্ষণ শুরু! ঈদগাঁওর খালের সত্তা রক্ষা করতে কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়েছেন বাপা এইচ টি ইমামের মৃত্যুতে এমপি কমলের গভীর শোক প্রকাশ রামুর ঈদগড় জুমপাড়ায় নালিশী জমিতে ১৪৪ ধারা ভঙ্গ করে চাষাবাদের অভিযোগ প্রতিপক্ষের ঈদগাঁওতে কর্মরত সাংবাদিকদের কলম বিরতি পালিত

মিনিবাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নারীসহ নিহত ৪

  • আপডেট করা হয়েছে বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯৭ বার পড়া হয়েছে

 

কোহিনুর আক্তার কহি

কক্সবাজার টু টেকনাফ
আরকান রোডে মিনিবাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ চারজনের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও একজন।
বুধবার (১০ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টায় শহীদ এটিএম জাফর আলম আরাকান সড়কের (কক্সবাজার-টেকনাফ সড়ক) টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের উনচিপ্রাংসংলগ্ন লম্বাবিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
এ তথ্যটি নিশ্চিত করেছেন হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) নুরে আলম।
তবে নিহতদের নাম ও পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি তিনি।
স্থানীয়দের বরাত দিয়ে এসআই নুরে আলম বলেন, সকালে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের উনচিপ্রাংসংলগ্ন লম্বাবিল এলাকায় কক্সবাজারমুখী যাত্রীবাহী পালকি পরিবহনের একটি মিনিবাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়।
এতে ঘটনাস্থলে এক নারীসহ তিনজন নিহত এবং একজন আহত হয়েছেন। আহত ব্যক্তিকে স্থানীয়রা উদ্ধার করে কক্সবাজার সদরে হাসপাতালে নিয়ে আসে। এ সময় সেখানে কর্তব্যরত চিকিৎসক হাসপাতালে আনার আগে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন।
এসআই জানান, নিহতদের মধ্যে তিনজনের মরদেহ হোয়াইক্যং পুলিশ ফাঁড়িতে এবং একজনের মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রয়েছে

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com