1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১১:০৩ অপরাহ্ন
শিরোনাম
মহেশখালী-কক্সবাজার নৌ-পথে স্পিড বোট চালক- দের নিয়ে যাত্রীদের নিরাপত্তা,বিষয়ক প্রশিক্ষণ শুরু! ঈদগাঁওর খালের সত্তা রক্ষা করতে কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়েছেন বাপা এইচ টি ইমামের মৃত্যুতে এমপি কমলের গভীর শোক প্রকাশ রামুর ঈদগড় জুমপাড়ায় নালিশী জমিতে ১৪৪ ধারা ভঙ্গ করে চাষাবাদের অভিযোগ প্রতিপক্ষের ঈদগাঁওতে কর্মরত সাংবাদিকদের কলম বিরতি পালিত মহেশখালী উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বিশাল জনসভায় মাহবুব উল আলম হানিফ এমপি নাইক্ষ্যংছড়িতে স্বামীর সাথে অভিমান করে স্ত্রীর আত্মহত্যা মহেশখালীতে বসতবাড়ীতে আগুন,প্রয়োজনীয় আসবাবপত্র পুড়ে ছাই মহেশখালীতে ১টি বসতবাড়ী আগুনে পুড়ে ছাই,ক্ষতিগ্রস্তদের মাঝে প্যানেল চেয়ারম্যান নগদ অর্থ ও কম্বল বিতরণ! মহেশখালীর আলোচিত পানচাষী গফুর হত্যা মামলার অন্যতম আসামী গুরা মিয়া প্রেপ্তার

ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলা কমিটি গঠিত

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৪ বার পড়া হয়েছে

 

এম. কলিম উল্লাহ।
ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন ও শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার ১৬ই ফেব্রুয়ারি ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলা শাখার ২০২১-২২ সেশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন, দায়িত্বশীলদের শপথ ও পরিচিতি সভা জেলা সভাপতি মাওলানা মোহাম্মদ আলীর সভাপতিত্বে, জেলা সেক্রেটারী মাওলানা মোহাম্মদ শোয়াইব এর পরিচালনায় জেলা কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
উপস্থিত জেলা দায়িত্বশীলদের শপথ বাক্য পাঠ করান ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলা সভাপতি মাওলানা মোহাম্মদ আলী।
জেলা দায়িত্বশীলদের শপথ ও পরিচিতি অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে জেলা সভাপতি মাওলানা মোহাম্মদ আলী বলেন, কক্সবাজারকে ইসলামী আন্দোলন বাংলাদেশ তথা হাতপাখার জন্য সারা দেশের একটি মডেল জেলা হিসেবে গড়ে তোলার ক্ষেত্রে কক্সবাজার জেলা শাখার সকল দায়িত্বশীলকে নিজের সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রাখতে হবে। কেন্দ্রীয় পরিকল্পনার সুষ্ঠু বাস্তবায়ন করার পাশাপাশি সকলের কাছে গণ দাওয়াত পৌঁছে দেয়ার মাধ্যমে ইসলামী আন্দোলন বাংলাদেশ ইসলামী হুকুমত প্রতিষ্ঠার যে স্বপ্ন দেখছে তা বাস্তবায়নের জন্য দায়িত্বশীল হিসেবে আমাদের উপর অর্পিত হয়েছে এক গুরুদায়িত্ব। আজ জেলা শাখার সকল দায়িত্বশীলদের শপথ গ্রহণ করার মধ্য দিয়ে এই সেশনের অগ্রযাত্রা শুরু হল। দেশের মানুষকে কাঙ্খিত মুক্তি ও সত্যিকারের স্বাধীনতার সুফল দিতে গেলে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার কোন বিকল্প নেই। ইসলামের প্রশান্তির আলোকে সকলের কাছে পৌঁছে দেয়ার জন্য জেলা কমিটি কার্যকর ভূমিকা রাখবে।

জেলা ইসলামী আন্দোলনের দায়িত্বশীলদের মধ্যে রয়েছেন যথাক্রমে সভাপতি মওলানা মোহাম্মদ আলী, সহ-সভাপতি মাওলানা আবুল হাশেম, সহ-সভাপতি মুফতি আব্দুল গফুর নদীম, সেক্রেটারী মাওলানা মোহাম্মদ শোয়াইব, জয়েন্ট সেক্রেটারী মাওলানা ফরিদুল আলম, সংগঠনিক সম্পাদক প্রভাষক রাশেদ আনোয়ার, সহকারী সাংগঠনিক সম্পাদক মাওলানা হাফেজ শফিউল আলম, প্রচার সম্পাদক মোহাম্মদ সাজ্জাদ হোসেন শাওন, সহকারী প্রচার সম্পাদক মাওলানা সেলিম উদ্দিন, দপ্তর সম্পাদক মাওলানা ফজলুল করিম, সহ-দপ্তর সম্পাদক মাওলানা শুয়াইব কবির, অর্থ সম্পাদক হাফেজ মাওলানা মোহাম্মদ ইসমাইল জাফর, সহ: অর্থ সম্পাদক মাওলানা কামাল উদ্দিন, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা হাফেজ মুহাম্মদ হোছাইন, সরকারী প্রশিক্ষণ সম্পাদক মাওলানা আমিরুল ইসলাম, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুফতি ওসমান আল হুমাম, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাওলানা মাহমুদুল হাসান, শ্রমবিষয়ক সম্পাদক আব্দুর রউফ লাভলু, সমাজকল্যাণ সম্পাদক আলহাজ্ব হাবিবুর রহমান কন্ট্রাক্টার, মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক আলহাজ্ব বদিউল আলম, সংখ্যালঘু বিষয়ক সম্পাদক মুফতি নুরুল্লাহ সিকদার, সদস্য আলহাজ্ব নুরুল আমিন, সদস্য মোহাম্মদ আব্দুর রহিম, সদস্য কমিশনার নূর মোহাম্মদ মাঝু, সদস্য মোহাম্মদ ফারুক এবং সদস্য মোহাম্মদ তকী উদ্দিন সিকদার।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com