1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১১:০২ পূর্বাহ্ন
শিরোনাম
সাংবাদিক মান্নানের ছেলের ১ম মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল গণমাধ্যম স্বীকৃতির দাবীতে মহেশখালীতে ‘বিএমএসএফ এর স্মারকলিপি মহেশখালী  সোনাদিয়া দ্বীপে ডাকাতির প্রস্তুতী কালে স্থানীয় জেলেদের হাতে ৬জলদস্যু আটক কুতুবদিয়ায় পালিত হচ্ছে কঠোর লকডাউন মোড়ে-মোড়ে পুলিশের কড়া নজরদারি মহেশখালী পৌর মেয়র মকছুদ মিয়া’র নিজস্ব তহবিল হতে পবিত্র রমজানের ইফতার ও ত্রাণ সামগ্রী বিতরণ বিএমএসএফ” ঈদগাঁও থানা শাখার উদ্যোগে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি কোরআনের আয়াত অপসারণের রিট’বাতিল করল ভারতের সুপ্রিম কোর্ট রামুর ঈদগড়ে পুলিশ না থাকায় চেয়ারম্যান ভূট্টোর নেতৃত্বে চলছে ডাকাত প্রতিরোধে এলাকাবাসীর পাহারা নাসিরনগরের ইউএনও হলেন কক্সবাজারের পুত্রবধূ হালিমা মহেশখালী উপজেলা প্রশাসনের উদ্যোগে ‘মানবতার ঘর’ শুভ উদ্বোধন

খুটাখালীতে বাড়ী থেকে ডেকে নিয়ে দিনমজুরকে হত্যা

  • আপডেট করা হয়েছে সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ৫১ বার পড়া হয়েছে

 

এম হাবিবুর রহমান রনি নাইক্ষ্যংছড়ি

কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালীতে মাহমুদুল হক (৩৯) প্রকাশ এমপি নামের এক দিনমজুরকে গলাকেটে হত্যা করেছে র্দূবৃত্তরা।

সোমবার (২২ মার্চ) সকাল সাড়ে ৮টার সময় খুটাখালী ইউনিয়নের থমতলা এলাকার নিহতের নিজ বাড়ীর সামনের চলাচল রাস্তা থেকে তাঁর লাশ উদ্ধার করে চকরিয়া থানার পুলিশ।

জানা যায়,নিহত মাহমুদুল হক (৩৯) কক্সবাজার সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মাদরাসা পাড়ার মৃত আবদু ছমদের ছেলে।
তিনি বিগত ৭/৮ বছর ধরে পরিবার পরিজন নিয়ে খুটাখালী জুমনগর ৪নং প্লটের পাহাড়ে বসবাস করে আসছে।
নিহতের আত্মীয় নুরুল হুদা টিটু জানান,মাহমুদুল হক (৩৯) গত রবিবার সারাদিন খুটাখালী বাজারে ঐ এলাকার মসজিদের বার্ষিক সভা উপলক্ষে টাকা উত্তোলন করেছে।পরে রাত পৌনে ১১টার দিকে ঘরের জন্য তরিতরকারী কিনে বাড়ীতে যায়। বাড়ীতে গিয়ে স্ত্রী ওষুধের জন্য বললে, আবারো বাজারে গিয়ে ওষুধ নিয়ে যায়।এরপর রাতের খাবার খেয়ে স্ত্রীকে বলে যে,আমি একটু প্লট থেকে ঘুরে আসি বলে বের হয়ে যায়।গভীর রাত হলেও বাড়ীতে না পেরায়,স্ত্রী তাকে ফোন দিলে সে ফোন রিসিভ করেনি। এভাবে রাত শেষ হয়। ভোরে এলাকার লোকজন রাস্তা দিয়ে চলাচলের সময়,রাস্তার দ্বারে তার লাশ দেখতে পেয়ে বাড়ীতে খবর দিলে তখন স্ত্রীসহ পরিবারে সদস্যরা জানতে পারে।খবর পেয়ে সবাই লাশের পাশে গেলে দেখা যায়,ব্যবহারিত মোবাইল ও পায়ের সেন্ডল লাশের পাশে পরিত্যত্ত রয়েছে। সে এলাকায় একটি ছোট্র দোকান করতো। তবে কেন তাকে হত্যা করা হয়েছে এখনো তার কারন বলা যাচ্ছে না বলে জানান।

চকরিয়া থানার অফিসার ইনর্চাজ (ওসি) শাকের মোঃ জুবায়ের জানান,এই দিনমজুরকে কি কারণে হত্যা করা হয়েছে। এর কোন কারণ জানা যাইনি। তবে হত্যার রহস্য উদঘাটনের চেষ্টা চালাচ্ছে পুলিশ।
ময়না তদন্তের জন্য লাশটি মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com