1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১০:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম
গণমাধ্যম স্বীকৃতির দাবীতে মহেশখালীতে ‘বিএমএসএফ এর স্মারকলিপি মহেশখালী  সোনাদিয়া দ্বীপে ডাকাতির প্রস্তুতী কালে স্থানীয় জেলেদের হাতে ৬জলদস্যু আটক কুতুবদিয়ায় পালিত হচ্ছে কঠোর লকডাউন মোড়ে-মোড়ে পুলিশের কড়া নজরদারি মহেশখালী পৌর মেয়র মকছুদ মিয়া’র নিজস্ব তহবিল হতে পবিত্র রমজানের ইফতার ও ত্রাণ সামগ্রী বিতরণ বিএমএসএফ” ঈদগাঁও থানা শাখার উদ্যোগে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি কোরআনের আয়াত অপসারণের রিট’বাতিল করল ভারতের সুপ্রিম কোর্ট রামুর ঈদগড়ে পুলিশ না থাকায় চেয়ারম্যান ভূট্টোর নেতৃত্বে চলছে ডাকাত প্রতিরোধে এলাকাবাসীর পাহারা নাসিরনগরের ইউএনও হলেন কক্সবাজারের পুত্রবধূ হালিমা মহেশখালী উপজেলা প্রশাসনের উদ্যোগে ‘মানবতার ঘর’ শুভ উদ্বোধন ঘুমধুম সীমান্তে পুলিশের অভিযানঃ ২৩০ মিনি ক্যান বিয়ার সহ আটক-২

ঘুমধুমে ইমাম হোছন বাহিনীর হামলায় গুরুতর আহত ১ যুবক

  • আপডেট করা হয়েছে বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ১১৪ বার পড়া হয়েছে

ঘুমধুমে ইমাম হোছন বাহিনীর হামলায় গুরুতর অাহত ১ যুবক

নিজস্ব প্রতিবেদক::

নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমে ইমাম হোছন বাহিনীর হামলায় এক যুবক অাহত হয়েছে বলে জানা গেছে।

প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা যায়-জলপালীর মৃতঃ অলি হোছনের জৈষ্ঠ্য পুত্র জমির হোছন(২৫) বাড়ি ফেরার পথে মমতাজ অাহমদের ছেলে ইমাম হোছনের নেতৃত্বে খুইল্যা মিয়ার ছেলে মোঃ ইউনুস,হাবিবুর রহমানের ছেলে নজরুল ও খাইরুল বশর সহ ১০/১৫জনের একটি দল জমিরের গতিরোধ করে অতর্কিত অবস্থায় দা,লাঠি দিয়ে মারতে থাকে। জমির হোছনের শৌর-চিৎকারে অাশেপাশের লোকজন এগিয়ে অাসলে ইমাম হোছন বাহিনী পালিয়ে যায়। অাশংখাজনক অবস্থায় গুরুতর অাহত জমির হোছনকে উখিয়া হাসপাতালে নিয়ে অাসে প্রত্যক্ষদর্শীরা। জমির হোছন অজ্ঞান থাকায় কি কারণে হামলা হয়েছে তা এখনো জানা যায়নি।

কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছেন জমিরের মাথার চার অংশে ধারালো দায়ের কোপ,পিট তেতলে গেছে। তাছাড়া পায়ে লোহার রডের অাঘাতের চিহ্ন রয়েছে।

এ ব্যাপারে অভিযুক্ত ইমাম হোছনের সাথে যোগাযোগ করা হলে তার বিরুদ্ধে অানিত অভিযোগ অস্বীকার করে তিনি বর্তমানে বান্দরবান অাছেন বলে জানান।

অভিযুক্তদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান ইমাম হোছনের জেঠাত ভাই মোঃ অামিন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com