1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
সাংবাদিক মান্নানের ছেলের ১ম মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল গণমাধ্যম স্বীকৃতির দাবীতে মহেশখালীতে ‘বিএমএসএফ এর স্মারকলিপি মহেশখালী  সোনাদিয়া দ্বীপে ডাকাতির প্রস্তুতী কালে স্থানীয় জেলেদের হাতে ৬জলদস্যু আটক কুতুবদিয়ায় পালিত হচ্ছে কঠোর লকডাউন মোড়ে-মোড়ে পুলিশের কড়া নজরদারি মহেশখালী পৌর মেয়র মকছুদ মিয়া’র নিজস্ব তহবিল হতে পবিত্র রমজানের ইফতার ও ত্রাণ সামগ্রী বিতরণ বিএমএসএফ” ঈদগাঁও থানা শাখার উদ্যোগে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি কোরআনের আয়াত অপসারণের রিট’বাতিল করল ভারতের সুপ্রিম কোর্ট রামুর ঈদগড়ে পুলিশ না থাকায় চেয়ারম্যান ভূট্টোর নেতৃত্বে চলছে ডাকাত প্রতিরোধে এলাকাবাসীর পাহারা নাসিরনগরের ইউএনও হলেন কক্সবাজারের পুত্রবধূ হালিমা মহেশখালী উপজেলা প্রশাসনের উদ্যোগে ‘মানবতার ঘর’ শুভ উদ্বোধন

পালংখালীতে সন্ত্রাসীদের হামলায় চমেকে চিকিৎসাধীন মাদ্রাসা শিক্ষার্থী পঙ্গু হয়ে গেছে!

  • আপডেট করা হয়েছে বুধবার, ৩১ মার্চ, ২০২১
  • ১৩ বার পড়া হয়েছে

 

নিজস্ব প্রতিবেদক::
কক্সবাজারের উখিয়ায় দিন দুপুরে বাড়িঘর ভাঙচুর ও ডাম্পারযোগে মালামাল লুট করেছে সংঘবদ্ধ সন্ত্রাসীরা। এ সময় বাঁধা দিলে সেলিনা আকতার (১৬) নামে এক মাদ্রাসা শিক্ষার্থীকে প্রাণে মারার জন্য গাড়ী চাপা দিলে দুই পা পিষ্ট হয়ে যায়।

আহত শিক্ষার্থী গয়ালমারা এলাকার ছৈয়দ করিমের মেয়ে।

জানা গেছে, রবিবার (২৮ মার্চ) সকাল ১০টার দিকে পালংখালী গয়ালমারা এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত শিক্ষার্থীর পিতা ছৈয়দ করিম বাদী হয়ে উখিয়া থানায় একটি লিখিত অভিযোগ করেছে।

অভিযোগে প্রকাশ ভূমিদস্যু সম্পূর্ণ অন্যায় ভাবে মধ্যম ফারিরবিল এলাকার মৃত আবুল হোছনের ছেলে জাহেদ আলমের নেতৃত্বে মো: আনোয়ার, মো: আবছার, জসিম উদ্দিন, জামাল উদ্দিনসহ ৩০/৩৫ জনের সন্ত্রাসীরা এ হামলা করে।

সন্ত্রাসীরা মধ্যযুগীয় কায়দায় ছৈয়দ করিমের দীর্ঘ ২৫ বৎসরের বসতঘর ভাংচুর শেষে ডাম্পারবর্তী করে মালামাল লুট করে নিয়ে যাওয়ার সময় বাঁধা দিলে তার মাদ্রাসা পড়ুয়া মেয়েকে গাড়ী চাপা দেয়। এতে তার দুই পা পিষ্ট হয়ে যায়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে এমএসএফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করে।

একই দিন বিকেলে ওই সব সন্ত্রাসীরা রোহিঙ্গা ক্যাম্পে বি-৬ ব্লক থেকে এক রোহিঙ্গাকে অপহরণ করতে গিয়ে ১১জনকে আটক করে। পরে আটককৃতদের থানা থেকে ছাড়িয়ে নিতে পালংখালীর এক নেতা জোর তদবির করে বলে জানিয়েছেন সূত্র।

এ ব্যাপারে উখিয়া থানার অফিসার ইনচার্জ আহাম্মদ সঞ্জুর মোর্শেদ বলেন এ ঘটনায় মামলা রুজু হয়েছে। অপরাধীদের দ্রূত সময়ের মধ্যে আইনের আওতায় আনা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com