1. shahalom.socio@gmail.com : admin :
  2. zahangiralam353@gmail.com : Channel Inani :
রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩, ০৭:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ঈদগাঁওতে ইসলামী সম্মেলনে বক্তারা বিশুদ্ধ আকিদা-বিশ্বাসের একমাত্র মাপকাঠি কুরআন-সুন্নাহ শহরে পাহাড়কাটা মামলায় ২ জনকে দেড় বছরের কারাদণ্ড,১লক্ষ টাকা জরিমান চট্টগ্রামের বোয়ালখালীতে এক সন্তানের মায়ের আত্মহত্যা বিজয় ও বুদ্ধিজীবী দিবস ঈদগাঁও উপজেলা প্রশাসনের ব্যাপক প্রস্তুতি 553480201701351027 কক্সবাজার জেলা বাপার জরুরি সভায় আলমগীর কবির পরিবেশগত সংকট নিরসনে প্রশাসনিক পদক্ষেপ গ্রহণ জরুরি উপজেলা অনুমোদনে ঈদগাঁও উপজেলা বাস্তবায়ন পরিষদের ভূমিকা অপরিসীম পুলিশ হত্যা মামলায় যুবদলের সাধারণ সম্পাদক গ্রেফতার চট্টগ্রামে চট্টগ্রামে হেলে পড়া ভবন পরিদর্শনে গেল তদন্ত কমিটি Мостбет скачать на компьютер: бесплатное приложение windows

আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে মহেশখালী পৌরসভায় প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার বিতরণ শুরু

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ২৮৫ বার পড়া হয়েছে

 

গাজী মোহাম্মদ আবু তাহের মহেশখালী

আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ কন্যা,আওয়ামী
লীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া শুভেচ্ছা উপহার বিতরণ র্কাযক্রম শুরু করেছে মহেশখালী উপজেলা প্রশাসন।

বুধবার ২৮ এপ্রিল এই কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন,মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজুর রহমান।

মহেশখালী উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়ঃ-
দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে ও কক্সবাজার জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় করোনাকালীন সময়ে অসহায় দুঃস্থ ও কর্মহীন হয়ে পড়া মানুষের জন্য মহেশখালী উপজেলার ৮টি ইউনিয়নে ২০ লাখ টাকা, মহেশখালী পৌরসভার জন্য ১ লাখ ৫০ হাজার টাকা বরাদ্ধ দিয়েছে।

প্রতি ইউনিয়ন পাবে ২লাখ ৫০ হাজার টাকা করে।

এছাড়াও পবিত্র ঈদ-উল-ফিতরে ভিজিএফ থেকে মহেশখালী ৮ ইউনিয়ন ও একটি পৌরসভার জন্য ২৫৯২১টি পরিবারের জন্য ৪৫০/-(চারশত পঞ্চাশ টাকা) হারে মোট-১,১৬,৬৪,৪৫০/- (এক কোটি ষোল লক্ষ চৌষট্টি হাজার চারশত পঞ্চাশ টাকা) বরাদ্ধ দিয়েছে সরকার।

উক্ত বরাদ্ধ থেকে প্রতিটিব্যক্তি পাবেন নগদ ৪৫০/-টাকা সকল ইউনিয়ন ও পৌরসভায় ২৮ এপ্রিল থেকে শুভেচ্ছা উপহার বিতরণ করার নির্দেশ দিয়েছে উপজেলা প্রশাসন।

গত ২৮শে এপ্রিল পৌরসভার ৫ নং ওর্য়াডে,আজ ২৯শে এপ্রিল ১নং ওয়ার্ডে ত্রাণ বিতরণ করেন মহেশখালী পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাগণ।

এসময় জনসাধারণ কে স্বাস্থ্যবিধি মেনে চলার উপর গুরুত্বারোপ করা হয়।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রাশেদুল ইসলাম বলেন,করোনা কালে কর্মহারা বিভিন্ন পেশার শ্রমিকসহ সমাজের অস্বচ্ছল ব্যক্তিরা এই তালিকায় অগ্রাধিকার পাবেন।

আজ ২৯শে এপ্রিল বৃহস্পতিবার থেকে উপজেলার সকল ইউনিয়ন ও পৌরসভায়,মাননীয় প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার বিতরণ কার্যক্রম শুরু হয়েছে ৷

তিনি আরও বলেন,মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক বর্তমানে অসুস্থ এবং তিনি ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন।

মহেশখালী উপজেলার অন্তর্গত দুর্দশাগ্রস্থ পরিবারকে সহযোগীতা করার জন্য ফোনে প্রশাসনের সকল স্তরে সব সময় দিকনির্দেশনা দিচ্ছেন।

তাঁর পরামর্শে সমস্ত উপজেলায় আরো ত্রাণ কার্যক্রম বৃদ্ধির চেস্টা অব্যাহত রয়েছে,এছাড়া মাননীয় সংসদ সদস্য মহোদয় সমাজের স্বচ্ছল ব্যাক্তিদেরকে দেশের এই দুর্যোগকালীন সময়ে অসহায় মানুষদের সহায়তা প্রদান করার জন্য আহ্বান জানিয়েছেন।

মহেশখালী উপজেলার সাধারণ খেটে খাওয়া মানুষ
ও করোনা কালীন সময়ে ক্ষতিগ্রস্ত মানুষ মাননীয় প্রধানমন্ত্রীর এ কার্যক্রমের আনন্দিত ও তাঁর জন্য আল্লাহর কাছে দোয়া করছেন এবং একইসাথে অত্র উপজেলার মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক মহোদয়ের দ্রুত রোগমুক্তির জন্য মহান আল্লাহর দরবারে দোয়া করছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com